একদিন আমি রাত তিন টাই ঘর থেকে বের হয়ছিলাম...। এমন সময় হটাত একটা শব্দ শুনতে পাই, তখন আমি অনেক আত্মকে ছিলাম...। হঠাৎ দেখি একটা মানুষ এদিকে আসতেছে ভয় ভয় ভয় ! আমি তখন কি করব তা বোজতে পারসেলাম না...... লোকের দেহ ছিল অনেক বড় ও লম্বাটে তার গাইয়ে ছিল সাদা পোশাক। কিন্ত কাহিনী ওলট নিল............... একটু পর লক্ষ্য করে দেখি উনি আমাদের মসজিদের মাওলানা............। তার পর আমি বাসাই চলে আসি......।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ইয়াসির আরাফাত
একটি ছোট গল্প – আসুন আসুন নিয়ে নিন অব্যবহিত পুরনো জুতো !! মাত্র ৫ টাকা । ( আপনি ও চেষ্টা করলে এমন ছোট ছোট খুব ছোট গল্প লিখতে পারবেন । লিখতে সমস্যা হলে । বন্ধুদের কাছে সাহায্য চাইবেন । আগামিতে আমি আপনার প্রথম পাঠক হবার চেষ্টা করব ।
Lutful Bari Panna
গর্বসংখ্যা যদিও ভূত নিয়ে লেখার জন্য না। ভূত নিয়ে আমরা বড়জোর এটুকু গর্ব করতে পারি ইম্পোর্ট করার জন্য খুব ভাল আইটেম- হা হা হা। যাই হোক এ সংখ্যার লেখাটা যেমনই হোক লেখকের লেখার হাত আছে- চাইলে লিখেতে পারে।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।